• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

সৈয়দপুরে যৌথ অভিযানে ২ প্রতিষ্ঠানকে সোয়া লাখ টাকা জরিমানা

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,  র‌্যাব-১৩ ও নিরাপদ খাদ্য অধিদপ্তরের যৌথ অভিযানে দুই প্রতিষ্ঠানে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বিসমিল্লাহ ফল ভান্ডার ও আল-শামস হোটেলে এ অভিযান চালানো হয়।
সরকারের তিন প্রতিষ্ঠানের যৌথ এ অভিযানের নেতৃত্বদেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালক মো. আজাহারুল ইসলাম। এ সময় র‍্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের কমান্ডার লে. কমান্ডার মেহেদী হাসান,  জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শামসুল আলম ও  জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. শিহাব উদ্দিন উপস্থিত ছিলেন।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপপরিচালক মো. আজাহারুল ইসলাম বলেন, অতিরিক্ত মূল্যে খেজুর বিক্রয় ও  ক্রয়-বিক্রয়ের  রশিদ  সংরক্ষণ না করায় বিসমিল্লাহ ফল ভান্ডারকে  এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি খাদ্যে অনুনোমোদিত কাপড়ে দেওয়া  রং ব্যবহার করে খাবার বিক্রয় করায়  আল-শামস হোটেল এন্ড রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
জনস্বার্থে এ ধরনের অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান  ভোক্তা অধিকারের এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ